NAHAR IT

NAHAR IT
our youtube channel

সকল সাপ্তাহিক ও মাসিক বাংলা পত্রিকা ও বাংলা নিউজ পোর্টাল । All Weekly & Monthly Bangla Newspaper & News Portal

সকল সাপ্তাহিক ও মাসিক বাংলা পত্রিকা ও বাংলা নিউজ পোর্টাল।

All Weekly & Monthly Bangla Newspaper & News Portal


প্রিয় দর্শক নাহার আইটির পক্ষ থেকে আপনাদের জানাই অনেক অনেক ভালোবাসা, শুবেচ্ছা ও অভিনন্দন।ভালো কাটুক সুন্দর কাটুক আপনার জীবন।
এখানে আমরা আপনাদের জন্য বাংলাদেশের সাপ্তাহিক ও মাসিক বাংলা পত্রিকা কিংবা নিউজপোর্টাল রয়েছে সে সব পত্রপত্রিকা গুলো সব একসাথে এক যায়গায় নিয়ে এসেছি। যাতে করে আপনাদের পছন্দের পত্রিকাটি আপনারা খুব সহজেই খুজে পান। এখানে আপনি যে সাপ্তাহিক ও মাসিক বাংলা পত্রিকা খুজছেন সেটা সিলেক্ট করে দিলে হবে। তাই আর দেরি না করে স্ক্রল করে নিচে যান আর আপনার পছন্দের পত্রিকার উপর ক্লিক করে জেনে নিন কি ঘটতে চলেছে

Al Kawser Newspaper & News Portal

At Tahrik Newspaper & News Portal

Weekly Bangalee Newspaper & News Portal

Surma News Newspaper & News Portal

Kali O Kolom Newspaper & News Portal

Bangla Patrika Newspaper & News Portal

Saptahik Newspaper & News Portal

একটা কথা না বললেই নয় সেটা হল এই সংবাদপত্র গুলোর নিজস্ব ওয়েবসাইট রয়েছে যা প্রতি মিনিটে আপডেট হয়ে থাকে। আমি শুধু তাদের ওয়েবের লিংক গুলো সুন্দর ভাবে আপনাদের সামনে উপস্থাপন করেছি। তবে আমাদের লিংক থেকেও আপনি প্রতি মিনিটে আপডেট পাবেন। আমি এখানে কোনো র‌্যাংকিং হিসেব করে কিংবা মান হিসেব করে সিরিয়াল করিনি আমি শুধুমাত্র একটা লিস্ট বানিয়েছি আপনাদের সুবিধার্থে। এখানে প্রত্যেকটা পত্রিকাই নিজ নিজ গুনে গুনান্নিত। আর একটা কথা আপনাদের যদি মনে হয় যে আমরা কোনো পত্রিকা আমাদের লিস্ট থেকে বাদ দিয়েছি তাহলে কমেন্টস করে জানান, আমরা চেস্টা করবো যত তাড়াতাড়ি সম্ভব আপডেট করার।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.