NAHAR IT

NAHAR IT
our youtube channel

PUBG এর Light Machine Guns (LMG) গুলো কি? কি? এবং এগুলো সম্পর্কে সম্পুর্ন বিস্তারিত।


আমরা এখানে PUBG গেইমের Light Machine Guns (LMG) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আপনারা নিচের চিত্রে দেখুন আমরা পাবজি গেইমের Light Machine Guns (LMG) লিস্টে যে weapons গুলো আছে তা আপনাদের সামনে চিত্র সহকারে তুলে ধরেছি। এই weapons গুলো আপনারা গেইম খেলার সময় প্রায় ব্যাবহার করে থাকেন। তবে যে weapons নাম লাল কালি দিয়ে লিখা সে weapons গুলো আপনারা শুধু মাত্র Air Droops এ পাবেন আর বাকি সব weapons গুলো আপনারা বিভিন্ন ম্যাপে বিভিন্ন যায়গায় পেয়ে যাবেন।


নিচের চিত্রে দেখুন আমরা Light Machine Guns (LMG) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোর সম্পুর্ন বিবরন তুলে ধরেছি। যেমন কোন weapons এ কি ধরনের Ammunition বা বুলেট লাগে তারপর এর ডেমেজ কত? তারপর এর ফায়ারিং মুড, দুরুত্ব, বুলেট স্পীড, ম্যাগাজিন সংখ্যা, রিলোডের সময় ইত্যাদি সব দেখিয়েছি।


নিচের চিত্রে দেখুন আমরা Light Machine Guns (LMG) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোর কি কি Attachments আছে এবং তার কাজ কি তা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।


পাবজির Light Machine Guns (LMG) গ্রুপে একটি মাত্র Attachments আছে সেটা হল scope নিচের চিত্রে দেখুন আমরা Light Machine Guns (LMG) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোতে আপনি কি কি scope লাগাতে পারবেন আমরা দেখিয়েছ। আপনারা Light Machine Guns (LMG) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোতে আপনি সর্বোচ্চ 8x scoope লাগাতে পারবেন।


নিচের চিত্রে আমরা পাবজি গেইমের Light Machine Guns (LMG) এর ডেমেজ নিয়ে আলোচনা করেছি। কোন weapons দিয়ে আপনার ইনিমির কোন যায়গায় ফায়ার করলে কত ডেমেজ হয় তা বিস্তারিত ভাবে নিচে আলোচনা করেছি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.