NAHAR IT

NAHAR IT
our youtube channel

PUBG গেইমের সকল GameKit, Weapons, Map, Damage, Attachments ইত্যাদি সবকিছুর A to Z বিস্তারিত।


আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম।আমরা আমাদের ওয়েবসাইটে PUBG অর্থাৎ PlayerUnknown’s Battlegrounds গেইম এর সকল গেইম কীট নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আপনারা আমাদের ওয়েবসাইটে PUBG গেইমের Weapons, Attachments, Armor, med kit, vehicle, maps.
আমরা প্রত্যেকটা Weapons এর ranking, Attachments, এবং details খুব ভালো ভাবে তুলে ধরেছি। প্রথমে আমরা যে বিষয়টা নিয়ে আলোচনা করেছি সেটা হল PUBG Weapons। PUBG গেইমের Weapons গুলোকে মোট ১০টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। আর এ গুলো হচ্ছে…

 
 

আমরা PUBG গেইমের সব গুলো weapons কে বেশ কয়েকটি সারির মাধ্যমে বিভক্ত করে এই weapons গুলোর মান আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। এখানে Tier-1 হচ্ছে সর্বোচ্চ ক্যাটাগরি আর Tier-6 হচ্ছে সর্বোনিম্ন ক্যাটাগরি। আর যে সব weapons গুলোর নামের রঙ লাল সেগুলো আপনারা শুধুমাত্র Air Droops এ পাবেন।


 আপনারা যারা PUBG খেলেন তারা হয়তো তার পরও বলি পাবজিতে তাদের weapons গুলোকে ১০টি ভাগে ভাগ করেছে আর ভিতরে একটা হল Assault Rifles নিচে আমরা PUBG গেইমের Assault Rifles লিস্টটি তুলে ধরলাম। Assault Rifles সম্পর্কে বিস্তারিত জানতে ছবির উপরে ক্লিক করুন।


এখানে আমরা পাবর আরো একটা weapon ক্যাটাগরি নিয়ে আলোচনা করবো সেটা হল Sniper Rifle নিচে আমরা PUBG গেইমের Sniper Rifles লিস্টটি তুলে ধরলাম Sniper Rifles সম্পর্কে বিস্তারিত জানতে ছবির উপরে ক্লিক করুন।


এখানে আমরা পাবজির আরো একটা weapon ক্যাটাগরি নিয়ে আলোচনা করবো সেটা হল DMR’s নিচে আমরা PUBG গেইমের DMR’s লিস্টটি তুলে ধরলাম DMR’s সম্পর্কে বিস্তারিত জানতে ছবির উপরে ক্লিক করুন।


এখানে আমরা পাবজির আরো একটা weapon ক্যাটাগরি নিয়ে আলোচনা করবো সেটা হল SMG’s নিচে আমরা PUBG গেইমের SMG’s লিস্টটি তুলে ধরলাম SMG’s সম্পর্কে বিস্তারিত জানতে ছবির উপরে ক্লিক করুন।


এখানে আমরা পাবজির আরো একটা weapon ক্যাটাগরি নিয়ে আলোচনা করবো সেটা হল LMG’s নিচে আমরা PUBG গেইমের LMG’s লিস্টটি তুলে ধরলাম LMG’s সম্পর্কে বিস্তারিত জানতে ছবির উপরে ক্লিক করুন।  

  
এখানে আমরা পাবজির আরো একটা weapon ক্যাটাগরি নিয়ে আলোচনা করবো সেটা হল Shotgun(SG)নিচে আমরা PUBG গেইমের Shotgun(SG)লিস্টটি তুলে ধরলাম Shotgun(SG)সম্পর্কে বিস্তারিত জানতে ছবির উপরে ক্লিক করুন।


এখানে আমরা পাবজির আরো একটা weapon ক্যাটাগরি নিয়ে আলোচনা করবো সেটা হল BOW’s নিচে আমরা PUBG গেইমের BOW’s লিস্টটি তুলে ধরলাম 


এখানে আমরা পাবজির আরো একটা weapon ক্যাটাগরি নিয়ে আলোচনা করবো সেটা হল Pistols নিচে আমরা PUBG গেইমের Pistols লিস্টটি তুলে ধরলাম Pistols সম্পর্কে বিস্তারিত জানতে ছবির উপরে ক্লিক করুন।

  
এখানে আমরা পাবজির গেইমের Throwable নিয়ে আলোচনা করবো নিচে আমরা PUBG গেইমের Throwable লিস্টটি তুলে ধরলাম Throwable সম্পর্কে বিস্তারিত জানতে ছবির উপরে ক্লিক করুন।  


এখানে আমরা পাবজির আরো একটা weapon ক্যাটাগরি নিয়ে আলোচনা করবো সেটা হল Melee Weapons নিচে আমরা PUBG গেইমের Melee Weapons লিস্টটি তুলে ধরলাম Melee Weapons সম্পর্কে বিস্তারিত জানতে ছবির উপরে ক্লিক করুন।


এখানে আমরা পাবজি গেইমের Ammunition নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে কয় ধরনের Ammunition ব্যাবহার করা হয় তার লিস্ট আমরা নিচে তুলে ধরেছি। পাবজির Ammunition সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


এখানে আমরা পাবজি গেইমের Body Armor নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে কয় ধরনের Body Armor ব্যাবহার করা হয় তার লিস্ট আমরা নিচে তুলে ধরেছি।
পাবজির Body Armor সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


এখানে আমরা পাবজি গেইমের Head Armor নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে কয় ধরনের Head Armor ব্যাবহার করা হয় তার লিস্ট আমরা নিচে তুলে ধরেছি।
পাবজির Head Armor সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


এখানে আমরা পাবজি গেইমের Backpack নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে কয় ধরনের Backpack ব্যাবহার করা হয় তার লিস্ট আমরা নিচে তুলে ধরেছি।
পাবজির Backpack সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


এখানে আমরা পাবজি গেইমের Consumables নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে কয় ধরনের Consumables ব্যাবহার করা হয় তার লিস্ট আমরা নিচে তুলে ধরেছি।
পাবজির Consumables সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


এখানে আমরা পাবজি গেইমের Attachments নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে কয় ধরনের Attachments ব্যাবহার করা হয় তার লিস্ট আমরা নিচে তুলে ধরেছি।
পাবজির Attachments সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


এখানে আমরা পাবজি গেইমের Map’s নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে কয় ধরনের Map’s আছে তার লিস্ট আমরা নিচে তুলে ধরেছি।
পাবজির Map’s সম্পর্কে বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


এখানে আমরা পাবজি গেইমের সবগুলো weapons এর damage নিয়ে আলোচনা করেছি। কোন weapons টা damage কত তা নিচে আমরা বিস্তারিত আলোচনা করেছি।
বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।



→  Inshot Video EditorTutorials

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.