NAHAR IT

NAHAR IT
our youtube channel

PUBG এর Designated Marksman Rifles (DMR’s) গুলো কি? কি? এবং এগুলো সম্পর্কে সম্পুর্ন বিস্তারিত।


আমরা এখানে PUBG গেইমের Designated Marksman Rifles (DMR’s) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আপনারা নিচের চিত্রে দেখুন আমরা পাবজি গেইমের Designated Marksman Rifles (DMR’s) লিস্টে যে weapons গুলো আছে তা আপনাদের সামনে চিত্র সহকারে তুলে ধরেছি। এই weapons গুলো আপনারা গেইম খেলার সময় প্রায় ব্যাবহার করে থাকেন। তবে যে weapons নাম লাল কালি দিয়ে লিখা সে weapons গুলো আপনারা শুধু মাত্র Air Droops এ পাবেন আর বাকি সব weapons গুলো আপনারা বিভিন্ন ম্যাপে বিভিন্ন যায়গায় পেয়ে যাবেন।


নিচের চিত্রে দেখুন আমরা Designated Marksman Rifles (DMR’s) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোর সম্পুর্ন বিবরন তুলে ধরেছি। যেমন কোন weapons এ কি ধরনের Ammunition বা বুলেট লাগে তারপর এর ডেমেজ কত? তারপর এর ফায়ারিং মুড, দুরুত্ব, বুলেট স্পীড, ম্যাগাজিন সংখ্যা, রিলোডের সময় ইত্যাদি সব দেখিয়েছি।


নিচের চিত্রে দেখুন আমরা Designated Marksman Rifles (DMR’s) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোর কি কি Attachments আছে এবং তার কাজ কি তা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।


প্রথমে আমরা Designated Marksman Rifles (DMR’s) গ্রুপে যে Attachments নিয়ে কথা বলবো সেটা হল scope নিচের চিত্রে দেখুন আমরা Designated Marksman Rifles (DMR’s) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোতে আপনি কি কি scope লাগাতে পারবেন আমরা দেখিয়েছ। আপনারা Designated Marksman Rifles (DMR’s) গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোতে আপনি সর্বোচ্চ 8x scoope লাগাতে পারবেন।


এখনে আমরা পাবজি গেইমের এক্সট্রা ম্যাগাজিন নিয়ে আলোচনা করেছি। আপনি যখন পাবজি খেলার সময় কোনো weapons পাবেন তখন সেটাতে একটা ম্যাগাজিন লোড সংখ্যা নির্ধারণ করা থাকে যেমন ৫,১০,৩০ ইত্যাদি। কিন্তু যখন আপনি একটা এক্সট্রা ম্যাগাজিন লাগাবেন তখন তার লোড সংখ্যাটা আরো একটু বৃদ্ধি পাবে। আবার কিছু ম্যাগাজিন আছে সেগুলো আপনার weapons এর রিলোড এর সময় কমায়।
আমরা নিচের চিত্রে পাবজির Designated Marksman Rifles (DMR’s) এর ম্যাগাজিনের সম্পুর্ন বিস্তারিত দেখিয়েছি।


এখানে আমরা পাবজি গেইমের Designated Marksman Rifles (DMR’s) এর Muzzles নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে তিন ধরনের Muzzles আছে একটা হল Suppressors এটার কাজ হল আপনার weapons ফায়ারিং সাউন্ড কম করা এবং আপনি ফায়ার করার সময় যে ফ্লাশ হয় তা রিমুভ করা। তারপর যে Muzzles টি আছে সেটা হলো Flash Hider এটা আপনার weapons এর Horizontal Recoil,  Vertical Recoil  কম করবে এবং আপনি ফায়ার করার সময় যে ফ্লাশ হয় তা রিমুভ করবে। তারপর যে Muzzles টি আছে সেটা হলো Compensator এটা আপনার weapons এর Horizontal Recoil,  Vertical Recoil, Shot Spread কম করবে।
আমরা নিচের চিত্রে পাবজির Designated Marksman Rifles (DMR’s) এর Muzzles এর সম্পুর্ন বিস্তারিত দেখিয়েছি।


এখানে আমরা আলোচনা করেছি পাবজি গেইমের Designated Marksman Rifles (DMR’s) এর Lower Rail নিয়ে। এগুলো আপনার weapons এর নিচের দিকে Attach করতে হয়। এগুলো আপনি Attach করলে আপনার weapons এর Horizontal Recoil, Vertical Recoil , Recoil Pattern, ADS Time ইত্যাদি কমিয়ে বাড়িয়ে আপনাকে smooth ফারারের আনুভুতি দিবে।
আমরা নিচের চিত্রে পাবজির Designated Marksman Rifles (DMR’s) এর Lower Rail এর সম্পুর্ন বিস্তারিত দেখিয়েছি।


আমরা নিচের চিত্রে পাবজির Designated Marksman Rifles (DMR’s) এর Stocks এর সম্পুর্ন বিস্তারিত দেখিয়েছি।


নিচের চিত্রে আমরা পাবজি গেইমের Designated Marksman Rifles (DMR’s)এর ডেমেজ নিয়ে আলোচনা করেছি। কোন weapons দিয়ে আপনার ইনিমির কোন যায়গায় ফায়ার করলে কত ডেমেজ হয় তা বিস্তারিত ভাবে নিচে আলোচনা করেছি।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.