NAHAR IT

NAHAR IT
our youtube channel

PUBG এর Pistols গুলো কি? কি? এবং এ গুলোর সম্পর্কে সম্পুর্ন বিস্তারিত।


আমরা এখানে PUBG গেইমের Pistols গ্রুপে যে weapons গুলো আছে সেগুলো নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আপনারা নিচের চিত্রে দেখুন আমরা পাবজি গেইমের Pistols লিস্টে যে weapons গুলো আছে তা আপনাদের সামনে চিত্র সহকারে তুলে ধরেছি। এই weapons গুলো আপনারা গেইম খেলার সময় প্রায় ব্যাবহার করে থাকেন। এখানে Flare Gun নামে যে Gun টি আছে সেটি দিয়ে আপনি কোনো ইনিমি মারতে পারবেননা। আপনি যদি পাবজি খেলার সময় কখনো এই Gun টি পেয়ে থাকেন তা হলে সেটাতে যে একটা বুলেট থাকে সেটি আপনি সোজা আকাশে ফায়ার করবেন তাহলে দেখবেন আকাশ থেকে একটা Air Droop পরবে তাতে আপনি অনেক ভালো ভালো Gun এবং গেইম কিট পাবেন।


নিচের চিত্রে দেখুন আমরা Pistols গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোর সম্পুর্ন বিবরন তুলে ধরেছি। যেমন কোন weapons এ কি ধরনের Ammunition বা বুলেট লাগে তারপর এর ডেমেজ কত? তারপর এর ফায়ারিং মুড, দুরুত্ব, বুলেট স্পীড, ম্যাগাজিন সংখ্যা, রিলোডের সময় ইত্যাদি সব দেখিয়েছি।


নিচের চিত্রে দেখুন আমরা Pistols গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোর কি কি Attachments আছে এবং তার কাজ কি তা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।


প্রথমে আমরা Pistols গ্রুপে যে Attachments নিয়ে কথা বলবো সেটা হল scope নিচের চিত্রে দেখুন আমরা Pistols গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোতে আপনি কি কি scope লাগাতে পারবেন আমরা দেখিয়েছ। আপনারা Pistols গ্রুপে যে weapons গুলো আছে সেগুলোতে আপনি শুধু মাত্র Red dot scope লাগাতে পারবেন।


এখনে আমরা পাবজি গেইমের এক্সট্রা ম্যাগাজিন নিয়ে আলোচনা করেছি। আপনি যখন পাবজি খেলার সময় কোনো weapons পাবেন তখন সেটাতে একটা ম্যাগাজিন লোড সংখ্যা নির্ধারণ করা থাকে যেমন ৫,১০,৩০ ইত্যাদি। কিন্তু যখন আপনি একটা এক্সট্রা ম্যাগাজিন লাগাবেন তখন তার লোড সংখ্যাটা আরো একটু বৃদ্ধি পাবে। আবার কিছু ম্যাগাজিন আছে সেগুলো আপনার weapons এর রিলোড এর সময় কমায়।
আমরা নিচের চিত্রে পাবজির Pistols এর ম্যাগাজিনের সম্পুর্ন বিস্তারিত দেখিয়েছি।


এখানে আমরা পাবজি গেইমের Pistols এর Muzzles নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে তিন ধরনের Muzzles আছে একটা হল Suppressors এটার কাজ হল আপনার weapons ফায়ারিং সাউন্ড কম করা এবং আপনি ফায়ার করার সময় যে ফ্লাশ হয় তা রিমুভ করা।
আমরা নিচের চিত্রে পাবজির Pistols এর Muzzles এর সম্পুর্ন বিস্তারিত দেখিয়েছি।


নিচের চিত্রে আমরা পাবজি গেইমের Pistols এর ডেমেজ নিয়ে আলোচনা করেছি। কোন weapons দিয়ে আপনার ইনিমির কোন যায়গায় ফায়ার করলে কত ডেমেজ হয় তা বিস্তারিত ভাবে নিচে আলোচনা করেছি।



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.