NAHAR IT

NAHAR IT
our youtube channel

PUBG Body Armor সম্পর্কে বিস্তারিত। PUBG Body Armor কয় ধরনের এবং কি? কি?


এখানে আমরা আলোচনা করবো পাবজি গেইমের Body Armor নিয়ে। পাবজি গেইমে দুই ধরনের Armor থাকে একটা হল Body Armor আর একটা হল Head Armor
এগুলো যখন আপনার প্লেয়ার পড়বে তখন আপনার প্লেয়ারকে কোনো ইনিমি ফায়ার করলে ডেমেজের পরিমান কম হবে। পাবজি গেইমে তিন ধরনের Body Armor আছে প্রথমটা হল POLICE VEST (LEVEL-1) দ্বিতীয়টা হল POLICE VEST (LEVEL-2) আর তৃতীয়টা হল MILITARY VEST (LEVEL-3)
নিচের চিত্রে আমরা তিন ধরনের Body Armor চিত্র সহকারে দেখালাম।


পাবজি গেইমে Body Armor এর প্রধান কাজ হল Damage Reduction করা। তবে এতে আপনি সামান্য পরিমান ক্যাপাসিটি ও পেয়ে যাবেন। এই ক্যাপাসিটিটি হল আপনার ব্যাগ এ আপনি যে পরিমান গেইম কিট নেন তার কিছু অংশ আপনি আপনার Body Armor এ নিতে পারবেন। আর এই Body Armor গুলোর একটা স্থায়ীত্বকাল বা Durability থাকে। আমরা প্রথমে জানবো POLICE VEST (LEVEL-1) সম্পর্কে এতে আপনি Durability পাবেন 200 পর্যন্ত Capacity পাবেন 70 পর্যন্ত আর Damage Reduction পাবেন 30% পর্যন্ত। এরপর আসি POLICE VEST (LEVEL-2) এ এতে আপনি Durability পাবেন 220 পর্যন্ত Capacity পাবেন 70 পর্যন্ত আর Damage Reduction পাবেন 40% পর্যন্ত। এরপর আসি MILITARY VEST (LEVEL-3) এ এতে আপনি Durability পাবেন 250 পর্যন্ত Capacity পাবেন 70 পর্যন্ত আর Damage Reduction পাবেন 55% পর্যন্ত।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.