NAHAR IT

NAHAR IT
our youtube channel

PUBG এর Bow’s গুলো কি? কি? এবং এগুলো সম্পর্কে সম্পুর্ন বিস্তারিত।


আমরা এখানে PUBG গেইমের Bow’s গ্রুপে যে weapons টি আছে সেটা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। আপনারা নিচের চিত্রে দেখুন আমরা পাবজি গেইমের Bow’s লিস্টে একটি মাত্র weapons আছে তা আপনাদের সামনে চিত্র সহকারে তুলে ধরেছি। এই weapons টি আপনারা গেইম খেলার সময় প্রায় ব্যাবহার করে থাকেন।

নিচের চিত্রে দেখুন আমরা Bow’s গ্রুপে যে weapons টি আছে সেটার সম্পুর্ন বিবরন তুলে ধরেছি। যেমন এটিতে কি ধরনের Ammunition বা বুলেট লাগে তারপর এর ডেমেজ কত? তারপর এর ফায়ারিং মুড, দুরুত্ব, বুলেট স্পীড, ম্যাগাজিন সংখ্যা, রিলোডের সময় ইত্যাদি সব দেখিয়েছি।


নিচের চিত্রে দেখুন আমরা Bow’s গ্রুপে যে weapons টি আছে সেটার কি কি Attachments আছে এবং তার কাজ কি তা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।


প্রথমে আমরা Bow’s গ্রুপে যে Attachments নিয়ে কথা বলবো সেটা হল scope নিচের চিত্রে দেখুন আমরা Bow’s গ্রুপে যে weapons টি আছে সেটাতে আপনি কি কি scope লাগাতে পারবেন আমরা সেটা দেখিয়েছি। আপনারা Bow’s গ্রুপে যে weapons টি আছে সেটাতে আপনি Holographic Sight এবং Red Dot scope লাগাতে পারবেন।


এখানে আমরা আলোচনা করেছি পাবজি গেইমের Bow’s এর Lower Rail নিয়ে। এটা আপনার weapons এর নিচের দিকে Attach করতে হয়। এটা আপনি Attach করলে আপনার weapons এর Reaload Time 20% পর্যন্ত কমাবে। এই Lower Rail গুলো এক এক weapons এর জন্য এক এক রকম হয়।
আমরা নিচের চিত্রে পাবজির Bow’s এর Lower Rail এর সম্পুর্ন বিস্তারিত দেখিয়েছি।


নিচের চিত্রে আমরা পাবজি গেইমের Bow’s এর ডেমেজ নিয়ে আলোচনা করেছি। crossbow weapons দিয়ে আপনার ইনিমির কোন যায়গায় ফায়ার করলে কত ডেমেজ হয় তা বিস্তারিত ভাবে নিচে আলোচনা করেছি।


→  Inshot Video EditorTutorials

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.