NAHAR IT

NAHAR IT
our youtube channel

PUBG এর যত Attachments আছে সবগুলোর বিস্তারিত এবং weapons লিস্ট।


এখানে আমরা পাবজি গেইমের সকল Attachments নিয়ে আলোচনা করেছি। পাবজি গেইমে যত ধরনের Attachments আছে সব গুলো Attachments এর চিত্র সহ বিস্তারিত আলোচনা করেছি।


আমরা প্রথমে যে Attachments টি নিয়ে আলোচনা করবো সেটা হল Scopes এটির কাজ হল আপনাকে জুম করে ইনিমি কিল করতে সাহায্য করবে। পাবজি গেইমে মুলত 7 ধরনের Scopes আছে আর এগুলো কোন Scopes কোন weapons এ ব্যাবহার করা যাবে এর কাজ কি সবকিছু নিছের চিত্রে বিস্তারিত দেখিয়েছি।


 এখানে আমরা পাবজি গেইমের আরো একটি Attachments নিয়ে আলোচনা করবো সেটি হল Magazine পাবজিতে আপনি তিন ধরনের Magazine পাবেন তবে বিভিন্ন weapons এর জন্য এর ডিজাইন একটু ভিন্ন হয়। তবে এদের কাজ হিসেব করলে আপনি তিন্ ধরনের Magazine ই পাবেন। এদের মধ্যে প্রথমটি হল Extended Magazines আর দ্বিতীয়টি হল Quick Magazines আর তৃতীয়টি হল Extended Quick Magazines নিচের চিত্রে আমরা তিন ধরনের Magazines চিত্র সহকারে তুলে ধরলাম। 


এখানে Extended Magazines টির কাজ হল আপনার weapons এর Magazine এর সংখ্যা বৃদ্ধি করা। এগুলো এক এক weapons এর জন্য একেক রকম হয় এদের কাজ এবং চিত্র নিচের চিত্রে বিস্তারিত দেখানো হয়েছে। 


এখানে দ্বিতীয় যে Magazine টি আছে সেটা হল Quick Magazine এর কাজ হল আপনার weapons এর রিলোডের সময় কম করে। এগুলো এক এক weapons এর জন্য একেক রকম হয় এদের কাজ এবং চিত্র নিচের চিত্রে বিস্তারিত দেখানো হয়েছে।


এখানে তিন নাম্বারে যে Magazine টি আছে সেটা হল Extended Quick Magazine এর কাজ হল আপনার weapons এর Magazine এর সংখ্যা বৃদ্ধি করা এবং আপনার weapons এর রিলোডের সময় কম করা। এগুলো এক এক weapons এর জন্য একেক রকম হয় এদের কাজ এবং চিত্র নিচের চিত্রে বিস্তারিত দেখানো হয়েছ।


এখন আমরা যে Attachments টি নিয়ে আলোচনা করবো সেটা হল muzzles এটি weapons এর সামনের দিকে লাগাতে হয়। পাবজিতে চার ধরনের muzzles আছে যেমন Suppressors, Flash Hiders, Compensators এবং Chokes
নিচের চিত্রে আমরা পাবজির muzzles এর লিস্ট চিত্র সহকারে দেখিয়েছি। এগুলো একেক weapons এর জন্য একেক রকম হয়।   


এখানে আমরা প্রথমে যে muzzle টি নিয়ে আলোচনা করবো সেটা হল Suppressors । এটি আপনি আপনার weapons এ Attach করলে আপনার weapons এর firing sound reduce হবে এবং muzzle flash রিমুভ হবে। এটি ভিন্ন ভিন্ন weapons এর ক্ষেত্রে ভিন্ন ভিন্ন হয়ে থাকে।
নিচের চিত্রে সব গুলো Suppressors চিত্র সহকারে বিস্তারিত দেখানো হল।


এরপর আমরা যে muzzle টি নিয়ে আলোচনা করবো সেটা হল Flash Hider । এটি আপনি আপনার weapons এ Attach করলে আপনার weapons এর Horizontal Recoil, Vertical Recoil, Recoil Pattern কমে এবং Muzzle Flash রিমুভ হয়। এটি ভিন্ন ভিন্ন weapons এর ক্ষেত্রে ভিন্ন ভিন্ন হয়ে থাকে।
নিচের চিত্রে সব গুলো Flash Hider চিত্র সহকারে বিস্তারিত দেখানো হল।


এরপর আমরা যে muzzle টি নিয়ে আলোচনা করবো সেটা হল Compensator । এটি আপনি আপনার weapons এ Attach করলে আপনার weapons এর Horizontal Recoil, Vertical Recoil, Recoil Pattern কমবে। এটি ভিন্ন ভিন্ন weapons এর ক্ষেত্রে ভিন্ন ভিন্ন হয়ে থাকে।
নিচের চিত্রে সব গুলো Compensator চিত্র সহকারে বিস্তারিত দেখানো হল।


এরপর আমরা যে muzzle টি নিয়ে আলোচনা করবো সেটা হল Choke । এটি শুধু Shotgun এ ব্যাবহার হয়।
নিচের চিত্রে সব গুলো Choke চিত্র সহকারে বিস্তারিত দেখানো হল।


এবার আমরা যে Attachments টি নিয়ে আলোচনা করবো সেটা হল Lower Rail । এগুলো weapons এর নিচের দিকে Attach করা হয়। একেক weapons এর জন্য একেক ধরনের Lower Rail আছে।
নিচের চিত্রে আমরা পাবজির সকল Lower Rail এর বিস্তারিত দেখিয়েছি।


এবার আমরা যে Attachments টি নিয়ে আলোচনা করবো সেটা হল Stocks ।
নিচের চিত্রে আমরা পাবজির সকল Stocks এর বিস্তারিত দেখিয়েছি।







কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.