NAHAR IT

NAHAR IT
our youtube channel

প্রবাসী সকল বাংলা পত্রিকা ও বাংলা নিউজ পোর্টাল। Probashi All Bangla Newspaper & News Portal

প্রবাসী সকল বাংলা পত্রিকা ও বাংলা নিউজ পোর্টাল।

Probashi All Bangla Newspaper & News Portal


প্রিয় দর্শক নাহার আইটির পক্ষ থেকে আপনাদের জানাই অনেক অনেক ভালোবাসা, শুবেচ্ছা ও অভিনন্দন।ভালো কাটুক সুন্দর কাটুক আপনার জীবন।
আপনারাতো জানেন আমরা বাঙ্গালীরা এখন সারা বিশ্বে আমাদের শ্রমশক্তি দিয়ে অনেক বিদেশি মুদ্রা আয় করছি। আর অই প্রবাসী ভাইরা যাতে প্রবাসে থেকে দেশের সব খবর খুব সহজে পায় তাই তাদের জন্য প্রবাসে আমাদের বাংলা ভাষায় কিছু পত্রিকা প্রকাশিত হয় তাদের প্রবাসী পত্রিকা বলে।
এখানে আমরা আপনাদের জন্য প্রবাসে প্রকাশিত যত পত্রিকা কিংবা নিউজপোর্টাল রয়েছে সে সব পত্রপত্রিকা গুলো সব একসাথে এক যায়গায় নিয়ে এসেছি। যাতে করে আপনাদের পছন্দের পত্রিকাটি আপনারা খুব সহজেই খুজে পান। এখানে আপনি প্রবাসে প্রকাশিত যে পত্রিকাটি খুজছেন সেটা সিলেক্ট করে দিলে হবে। তাই আর দেরি না করে স্ক্রল করে নিচে যান আর আপনার পছন্দের পত্রিকার উপর ক্লিক করে জেনে নিন কি ঘটতে চলেছে
 

The Bengali Times

Akhon Samoy

Amader Protidin

Bangla Telegraph

Bangla Express

Bangla Patrika

 
Bornomala News

Brit Bangla

Deshe Bideshe

GB News

Khabor

News Bangla

Washington Bangla

Newyork Bangla

Notun Desh

 Probasher News

Shirsho Bindu

Surma News

The Global News24

The Probashi

UK BD News

Weekly Bangalee

একটা কথা না বললেই নয় সেটা হল এই সংবাদপত্র গুলোর নিজস্ব ওয়েবসাইট রয়েছে যা প্রতি মিনিটে আপডেট হয়ে থাকে। আমি শুধু তাদের ওয়েবের লিংক গুলো সুন্দর ভাবে আপনাদের সামনে উপস্থাপন করেছি। তবে আমাদের লিংক থেকেও আপনি প্রতি মিনিটে আপডেট পাবেন। আমি এখানে কোনো র‌্যাংকিং হিসেব করে কিংবা মান হিসেব করে সিরিয়াল করিনি আমি শুধুমাত্র একটা লিস্ট বানিয়েছি আপনাদের সুবিধার্থে। এখানে প্রত্যেকটা পত্রিকাই নিজ নিজ গুনে গুনান্নিত। আর একটা কথা আপনাদের যদি মনে হয় যে আমরা কোনো পত্রিকা আমাদের লিস্ট থেকে বাদ দিয়েছি তাহলে কমেন্টস করে জানান, আমরা চেস্টা করবো যত তাড়াতাড়ি সম্ভব আপডেট করার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.