NAHAR IT

NAHAR IT
our youtube channel

যে কোনো ছবিতে splash effect দিন মাত্র ১ মিনিটে!

থাম্বনেইলে আপনারা যে ইমেজটি দেখেছেন তাতে যে ইফেক্টটি ব্যাবহার করা হয়েছে এটিকে splash effect বলে। ছবিতে splash effect এর ব্যাবহার হয়ে আসছে অনেক আগে থেকে তবে আগে ছবিতে এ ধরনের ইফেক্ট দিতে অনেক কষ্ট করতে হত। আর এখন আপনারা আপনাদের যে কোনো ছবিতে এ ইফেক্টটি দিতে পারবেন আপনার হাতে থাকা অ্যান্ড্রয়েড ফোন দিয়ে মাত্র ১ মিনিটে। আমরা আমাদের আজকের ভিডিওতে আপনাদের দেখাবো কিভাবে আপনারা আপনাদের হাতে থাকা অ্যান্ড্রয়েড ফোন দিয়ে মাত্র ১ মিনিটে আপনার যে কোনো ছবিতে এ ইফেক্ট দিতে পারবেন।

এ ইফেক্টটি দেয়ার জন্য আপনার প্রয়োজন হবে একটি অ্যান্ড্রয়েড অ্যাপ এর আর এই অ্যাপটির নাম হচ্ছে Photo Editor Pro আপনারা এই অ্যাপটি প্লে স্টোরে ফ্রীতে পাবেন। 

আপনারা এই অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন


অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে অ্যাপটি ওপেন করে নিন।  অ্যাপটি ওপেন করার পর আপনারা নিচের ছবির মত একটা ইন্টারফেস পাবেন। এখান থেকে আপনারা edit photo তে ক্লিক করে আপনার ছবিটি সেলেক্ট করে দিন।



এবার আপনারা নিচের দিকে বেশ কিছু টুলস পাবেন। এখান থেকে আপনারা Splash ম্যানুটি সিলেক্ট করুন। তারপর পছন্দের শেপটি সিলেক্ট করুন দেখুন আপনার ছবিটি এডিট হয়ে গেছে।


এখানে আপনারা splash অপশনে আরো একটা ম্যানু পাবেন সেটা হল Draw ম্যানু। এটি দিয়ে আপনি Draw করে আপনার ছবিতে আপনারা  এই ইফেক্টটি দিতে পারবেন।

অবশেষে আমরা আমাদের ছবিতে একটা ফিল্টার ব্যাবহার করেছিলাম সেটি দেয়ার জন্য আপনাকে যেতে হবে Filter ম্যানুতে সেখান থেকে আপনারা নিচের ছবিতে দেখানো ফিল্টারটি সিলেক্ট করে দিন।



ব্যাস! আপনার কাজ শেষ।

আমাদের এই টিউটোরিয়ালটি ইউটিউব এ আপলোড করা আছে আপনারা চাইলে নিচ থেকে দেখে নিতে পারেন।

আর এই Photo Editor Pro অ্যাপটির A to Z বর্ননা করে আমরা আমরা একটা ভিডিও আপলোড করেছি আমাদের ইউটিউব চ্যানেলে আপনারা চাইলে নিচ থেকে দেখে নিতে পারেন।

এই টিউটোরিয়াল এ ব্যাবহার করা ইমেজটি ডাউনলোড করুন এখান থেকে।

ইমেজ ডাউনলোড লিংক


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.